1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন পদে মিনিস্টার হাই-টেক পার্কে নিয়োগ!

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। এজিএম, ডিএম, এডিএম, আরএম, ম্যানেজার, এক্সিকিউটিভ, সার্ভিস অ্যান্ড এসএমও পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা উক্ত পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম

১। এজিএম

২। ডিএম

৩। এডিএম

৪। আরএম

৫। ম্যানেজার

৬। এক্সিকিউটিভ

৭। সার্ভিস অ্যান্ড এসএমও

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে বিবিএ/এমবিএ ডিগ্রিধারী হতে হবে। এ ছাড়া সার্ভিস অ্যান্ড এসএমও পদের জন্য ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস হতে হবে। আবেদনের জন্য প্রার্থীর পূর্ববর্তী কাজের ন্যূনতম এক থেকে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা ও মাইক্রোসফট অফিসে দক্ষতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর আবেদনের বয়সসীমা ন্যূনতম ২৭ থেকে অনূর্ধ্ব ৪০ বছর পর্যন্ত। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

বেতন ও সুবিধাদি

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে। এ ছাড়া টি/এ, মোবাইল বিল, পারফরম্যান্স বোনাস, প্রভিডেন্ট ফান্ডসহ কোম্পানির নিয়ম অনুযায়ী বছরে দুটি বোনাস দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র সঙ্গে নিয়ে প্রতি মাসের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শনিবার ও সোমবার ভাইভার জন্য উল্লিখিত মিনিস্টার-মাইওয়ান পার্ক-১১২, ওল্ড এয়ারপোর্ট রোড, বিজয় সরণি, তেজগাঁও, ঢাকা ঠিকানায় উপস্থিত হতে হবে।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ৫ জানুয়ারি ২০১৮ তারিখ পর্যন্ত উপস্থিত হতে পারবেন।

সূত্র : জাগোজবস

আরো পড়ুন