1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার নিয়োগ দিবে হাই-টেক পার্ক!

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়নাধীন “শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেটর সেন্টার স্থাপন” শীর্ষক প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ চুক্তিভিত্তিক শূন্যপদ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। উপসহকারী প্রকৌশলী পদে পাঁচ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

পদের নাম

উপসহকারী প্রকৌশলী (সিভিল)

যোগ্যতা

সরকার কর্তৃক কোন পলিটেকনিক হতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয় কমপক্ষে তিন বছর মেয়াদী ডিপ্লোমা থাকতে হবে। তবে শর্ত থাকবে যে কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ পাস গ্রহণযোগ্য হবে না । উক্ত প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষতা হবে। সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ১৮ অক্টোবর ২০১৮ তারিখে বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে । তবে মুক্তিযুদ্ধ বা শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর।

বেতনঃ ২৭১০০/- টাকা

আবেদন প্রক্রিয়া

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের

http://www.bhtpa.gov.bd/ ওয়েবসাইট হতে ফরম ডাউনলোড করে তার স্বহস্তে পূরণ করে সঙ্গে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি,শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সংক্রান্ত সনদ পত্রের সত্যায়িত অনুলিপি , প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র , ইউনিয়ন পরিষদ/চেয়ারম্যান/পৌরসভা অথবা সিটি কর্পোরেশনের মেয়র / কাউন্সিলর নিকট হতে নাগরিকত্ব সনদপত্র ,প্রার্থীর জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি সহ ব্যবস্থাপনা পরিচালক ,বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ,আইসিটি টাওয়ার ,আগারগাঁও ,ঢাকা এর অনুকূলে দুইশত টাকা ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করে তার মূল কপিসহ ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ০৪ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে আবেদন পত্র পাঠাতে হবে।

বিস্তারিত দেখুন

আরো পড়ুন