1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন




ইঞ্জিনিয়ার নেবে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি!

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। বিভিন্ন গ্রেডে ছয়টি পদে সর্বমোট ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

১। প্রোগ্রামার (নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর)

২। সহকারী প্রোগ্রামার (ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর)

৩। সহকারী প্রোগ্রামার (নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর)

৪। সহকারী প্রকৌশলী

৫। সহকারী হিসাব কর্মকর্তা

৬। উপ-সহকারী প্রকৌশল।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/আইসিটি/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক/বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও ওই পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (৬, ৯ ও দশম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ওয়েবসাইটে https://www.kgdcm. gov.bd অথবা http://kgdcl.teletalk.com.bd আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হবে ১৯ ডিসেম্বর ২০১৮ তারিখ সকাল ১০টা থেকে এবং আবেদন করা যাবে আগামী ৭ জানুয়ারি ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।

আরো পড়ুন