1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার ভাই বোনদের সাবধানে কাজ করার অনুরোধ রইল !

কুষ্টিয়ার বটতৈল কেএনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজে বয়লার বিস্ফোরণে ঝলসে গেছে দুই শ্রমিক।গত ১৭ মে, ২০১৮ কুষ্টিয়া কেএনবি এগ্রো ইন্ডাষ্টিজ এর বয়লার বিস্ফোরণে গরম পানিতে ঝলসে গেছে দুই শ্রমিকের শরীর। তাদের উদ্ধার করে নেয়া হয়েছে হাসপাতালে। আহতরা হলেন, কুষ্টিয়া মিরপুর উপজেলার ঢাকা ঝালুপাড়ার মৃত আব্দুল মজিদের ছেলে আসলাম ও শরের থানা পাড়ার সাইফুল ইসলাম। আসলাম কে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্থান্তর করা হয়েছে।

জানাযায়, বুধবার রাত ১০ টার দিকে বটতৈলে অবস্থিত কেএনবি এগ্রো ইন্ডাষ্টিজ লিমিটেড এর বয়লার চলমান থাকা অবস্থায় বিকট শব্দে বিস্ফোরন ঘটে। এ সময় বয়লারের গরম পানিতে সেখানে কর্মরত শ্রমিক আসলাম ও সাইফুলের শরীর ঝলসে যায়। খবর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। সেখানে আসলামের অবস্থা আশংকা জনক হওয়ার রাতেই তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

কুষ্টিয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, তার অবস্থা খুবই আশংখাজনক ৯০% দেহ ঝলসে গেছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্থান্তর করা হয়েছে।

প্রতিষ্ঠান সুত্রে জানা যায় আসলাম গুরুতর ভাবে ঝলসে গেছে এবং অপর শ্রমিক সাইফুলের শুধু হাত ঝলষে গেছে তবে সে সুস্থ আছেন।

আরো পড়ুন