1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

প্রেমিকার কাছে প্রকৌশলীর চিঠি!

প্রিয়া ক্যাপাসিটর,

প্রথমেই অ্যামপ্লিফায়ার দিয়ে গেইন বাড়ানো শুভেচ্ছা নাও ! নতুন বছরে আমাদের সম্পর্কের ফাউন্ডেশন আরও মজবুত হোক ।তোমাকে ছাড়া আমি পাওয়ার সাপ্লাইহীন সার্কিটের মতো। প্রতিটা ক্ষণ শুধু তোমার মনকেই ব্রাউজ করতে চায় আমার এই মন! আমার হৃদয়ের গোপন কুঠুরিতে লগ-ইন করে দেখো, সেখানে ল্যাপটপ নিয়ে বসে আছ শুধুই তুমি!আমার প্রসেসর সারা দিন তোমার চিন্তায় ব্যস্ত! তোমায় ভেবে ভেবে এই টার্মেও ৫০০ গিগাবাইট সিলেবাসের পাঁচ মেগাবাইটও শেষ করতে পারিনি । এ কারণে পরীক্ষায় বাইনারি ডিজিটের নম্বর পেলেও আমার দুঃখ নেই। কিন্তু তোমার সাথে একদিন কথা না হলে আমি স্যাচুরেশন স্টেজে চলে যাই ।

তোমার বাবা যে ডাক্তার পাত্র এনেছেন, সেই পথের কাঁটা রেকটিফায়ার দিয়ে দূর করে ফেলো! তোমাকে অ্যাপেলের ল্যাপটপ কি সাধে দিয়েছি? কারণ কথায় আছে, অ্যান অ্যাপল আ ডে, কিপস দ্য ডক্টর অ্যাওয়ে! এসব ডিসি উপায়ে কাজ না হলে বোলো, তখন পথ এডিস মতোই বাঁকাতে হবে । জীবনে এভাবেই চলতে হয় – কাভি এসি, কাভি ডিসি!

নতুন বছরের চাওয়া আমরা যেন “3rd low of লাভোডিনামিকস” আবিষ্কার করতে পারি । আমার হাই ভোল্টেজের সিগন্যালে আস্থা রেখো । কারেন্ট হো না হো, সার্কিটওয়ালে থ্রিজি গতিতে প্রিয়া লে জায়েঙ্গে!

ইতি

তোমার সার্কিট

আরো পড়ুন