1. [email protected] : jashim sarkar : jashim sarkar
  2. [email protected] : mohammad uddin : mohammad uddin
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

মোংলা বন্দরে ৩০৫ জনের চাকরির সুযোগ!

মোংলা বন্দরে ৩০৫ জনের চাকরির সুযোগ

মোংলা বন্দর কর্তৃপক্ষের অধীনে সরাসরি নিয়োগযোগ্য রাজস্ব খাতভুক্ত বেশকিছু পদে নিয়োগ দেয়া হচ্ছে। প্রতিষ্ঠানটি এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, বন্দর কর্তৃপক্ষ সর্বমোট ৮৩টি পদে ৩০৫ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

বিভিন্ন পদে আবেদনের জন্য ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতা থাকা লাগবে। কয়েকটি পদের জন্য অভিজ্ঞতা দরকার হবে। লেডি মেডিকেল অফিসার, রেডিওলজিস্ট, রেডিওগ্রাফার পদগুলোতে আবেদনের জন্য অভিজ্ঞ প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়স শিথিলযোগ্য। নিরাপত্তা পরিদর্শক ও নিরাপত্তা উপ-পরিদর্শক পদে আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছর। তবে উল্লেখিত পদগুলো বাদে বাকি পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩০।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে নির্ধারিত চাকরির আবেদন ফরম পূরণ করে পরিচালক (প্রশাসন), মোংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মোংলা সাব পোস্ট অফিস, জেলা-বাগেরহাট-৯৩৫১-এর বরাবর ০৬/০৯/২০১৮ তারিখ বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র ডাকযোগে হাতে হাতে পৌঁছাতে হবে। চাকরির আবেদন ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mopa.gov.bd) এবং মোংলা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটে (www.mpa.gov.bd) পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা ৬ সেপ্টেম্বর ২০১৮।

আরো পড়ুন